মঙ্গলবার, ৫ আগস্ট, ২০১৪

ঈদ উল ফিতর সংখ্যা ২০১৪ইং সম্পর্কে কিছু কথা



লেখনী সাহিত্য পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ উল ফিতরের প্রানঢালা শুভেচ্ছা, প্রথমে আমাদের ঈদ উল ফিতর উপলখ্যে কোন বিশেষ সংখ্যা প্রকাশ করার পরিকল্পনা ছিল না, রমজানের মাঝামাঝি একদিন লেখনী অ্যাডমিন চ্যাটবক্সে লেখনী ঈদ উল ফিতর উপলখ্যে একটি বিশেষ সংখ্যা ২০১৪ প্রকাশের বিষয়টি উত্থাপিত হয় এবং সর্বসম্মতি ক্রমে তা গৃহীত হয়, এরই ধারাবাহিকতায় ২০ জুলাই ০৫ দিনের অর্থাৎ ২৫ জুলাই শেষ সময় বেঁধে দিয়ে এই মর্মে একটি ঘোষণা দেয়া হয়, কিন্তু সংক্ষিপ্ত সময়ের কারনে ঈদ সংখ্যার জন্য পর্যাপ্ত ভালো লেখা পাওয়া না যাওয়াতে পরে লেখা জমা দেবার সময়সীমা ২৫ জুলাই থেকে বাড়িয়ে ৩০ শে জুলাই করা হয় যার ফলে প্রথমে ঈদের আগে প্রকাশের পরিকল্পনা থাকলেও লেখনী ঈদ সংখ্যা প্রকাশিত হল ঈদের পর ।    

প্রাপ্ত লেখা থেকে নির্বাচক প্যানেলের মাধ্যমে বাছাইকৃত ২০ টি কবিতা, ০২টি গল্প ও ০২টি অন্যান্য লেখা নিয়ে প্রকাশিত হল লেখনী ঈদ সংখ্যা, এ ঈদ সংখ্যায় যাদের লেখা স্থান পেল তাদের সবাইকে জানাই আন্তরিক ভালোবাসা, লেখাগুলো বিশেষ কোন প্রকার সম্পাদনা ছাড়াই অবিকৃতভাবে প্রকাশ করা হল । তাই লেখার মৌলিকতা, তথ্য ও সত্ত্বের দায় সংশ্লিষ্ট লেখকদের।  

এই সংস্করণ কিছু মুদ্রন ও অন্যান্য ভুলত্রুটি রয়ে যেতে পারে। এই বিষয়টি সবাইকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখতে অনুরোধ করবো এবং ভবিষ্যতের জন্য যে কোন পরামর্শ ও মতামত কৃতজ্ঞতার সাথে সাদরে গ্রহন করা হবে ।



হাসান ইমতি

০১ লা আগস্ট, ২০১৪ ইং                                                                                         
উত্তরা, ঢাকা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন